হেফাজতি জংলি ফুল মামুনুল বলেনি কবুল কবুল: পীর হাবিব

হেফাজতি জংলি ফুল মামুনুল কোথাও বলে না কবুল কবুল। নারী কেলেঙ্কারিতে ধরা খেলে বলে কেবল শরিয়ত মোতাবেক বিয়ে করেছি। ইনি হলেন দ্বিতীয় স্ত্রী, তিনি হলেন তৃতীয় স্ত্রী। কোনোটারই তথ্য-প্রমাণ গণমাধ্যমে হাজির করতে পারেননি। তবে দিয়েছেন নজিরবিহীন মিথ্যাচারের নির্লজ্জ ফতোয়া।

বলেছেন, ‘স্ত্রীকে সন্তুষ্ট রাখতে সীমিত পরিসরে সত্য গোপন করা যায়।’ মামুনুল হকের প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবাকে ঘুমন্ত রেখে গোপন অভিসারে সোনারগাঁর রিসোর্টে প্রথম যে নারীকে নিয়ে ধরা খেলেন তার নাম জান্নাত আরা ঝর্ণা। সহিংসতা ঘটিয়ে রক্তের ওপর দিয়ে প্রমোদবিহারে রিসোর্টে গিয়ে ঝর্ণাকে ভোগ করলেন প্রথম স্ত্রীর নামে রেজিস্টার খাতায় নাম লিখিয়ে।

অসততা, মিথ্যাচার তার শুরুতেই। বউকে ফোন করে বলেছিলেন আমাদের শহীদুল ভাইয়ের স্ত্রী। ঝর্ণার টেলিফোন অডিও রেকর্ড ফাঁস হয়েছে। মামুনুলের অডিও রেকর্ড ফাঁস হয়েছে। এমনকি ঝর্ণার প্রথম পক্ষের সন্তান মায়ের ডায়েরি ফাঁস করেছেন। দেখা যাচ্ছে কাবিন দূরে থাক হেফাজতি জঙ্গি নেতা মামুনুল কবুল বলে কোথাও ঝর্ণাকে বিয়ে করেননি। জান্নাতকে নিয়ে দুনিয়াতেই ব্যভিচারে লিপ্ত হয়েছিলেন। ডিভোর্সের পর জান্নাত আরা ঝর্ণাকে অর্থনৈতিক খরচ দিয়ে ভোগ করে আসছেন।

জান্নাত আরা ঝর্ণার কাহিনির ইতি টানা হয়নি। মামুনুল জান্নাতুল ফেরদৌসি লিপি নামে আরেক ডিভোর্সি নারীকে নিয়ে গোপন জীবন কাটাচ্ছেন। এই নারীর ভাই মোহাম্মদপুর থানায় বোনের সন্ধান চেয়ে জিডি করেছেন এবং দাবি করেছেন মামুনুল নাকি তাকে জানিয়েছেন, তিনি তার বোনকে বিয়ে করেছেন।

সব মহলে প্রশ্ন- এমন বিয়ে মামুনুল কতটি করেছেন? তিনটি প্রকাশিত হয়েছে। আর একটি প্রকাশিত হলে চার বিয়ে পূর্ণ হবে নাকি তার আরও কাহিনি বাকি থাকবে বোঝা যাচ্ছে না। তবে তার চরিত্র কতটা ভেজালে ভরা, কলঙ্কে ভরা, লিল্লাহর টাকায় ভোগে ভরা সেটি উন্মোচিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিন (সংক্ষেপিত)।

লেখক- পীর হাবিবুর রহমান। নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর