কুষ্টিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ, আটক ২

কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী (২০) কে জোরপূর্বক পাশের একটি ভূট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী রফিক (৪০) ও সালাম (৪০) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩) এপ্রিল ভোরবেলায় উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রফিক ওই এলাকার মৃত বুদো বিশ্বাসের জামাই ও সালাম একই এলাকার নেজো বিশ্বাসের ছেলে।

ভিকটিমের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, গত রোববার (১১ এপ্রিল) দুপুরে ভিকটিম আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাচ্ছিল। সেসময় মাঠে একা পেয়ে আসামী রফিক ও সালাম জনৈক্য কাদের এর ভূট্টা ক্ষেতে মুখ চেপে ধরে নিয়ে জোরপূর্বক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এরপর সোমবার (১২ এপ্রিল) দিবাগত ১২ টার পরে ভিকটিমের নানী বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে পুলিশ এবং ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভিকটিমের নানী সোমবার রাত ১২ টার পরে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার ভোরে আসামীদের গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়। তিনি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার টেস্টের জন্য পাঠানো হয়েছে।

টুটুল/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর