আশুগঞ্জের নির্মাণাধীন সেতু থেকে পড়ে শ্রমিক নিহত, আহত ২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে (আশুগঞ্জ-নবীনগর) সড়কের নির্মাণাধীন সেতুর কাজ করতে গিয়ে সানুয়ার (৩০) নামে একজন নির্মান শ্রমিক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত আরো দু’জন আহত হয়েছে। তাদেরকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে আশুগঞ্জ উলজেলার লালপুর বাজার প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। নিহত সানুয়ার নওগাঁ জেলার মান্দা উপজেলার পারুইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

আহত দু’জন হলেন নওগাঁ জেলার মান্দা উপজেলার পারুইল গ্রামের মৃত ময়েজ মিয়ার ছেলে জিল্লুর রহমান (৪০) ও একই এলাকার জিল্লু মিয়ার ছেলে জুয়েল (২০)।

আহত জিল্লুর রহমান সাব-কন্ট্রাক্টর ছিলেন। অন্যজন নির্মাণ শ্রমিকের কাজ করতেন। নির্মাণ শ্রমিক মহসিন আলী জানান, গত দেড় বছর যাবত পাগলা নদের উপর নির্মাণাধীন আশুগঞ্জ-নবীনগর সংযোগ সেতুর কাজ চলছিল। তারা ২০ জন শ্রমিক আশুগঞ্জ লালপুর বাজার থেকে নবীনগর বাইশমোজা বাজার পর্যন্ত সেতু নির্মাণে কাজ করতেন। প্রতিদিনের মত আজকে সকালেও লালপুর বাজার প্রান্তে পিলারের কাজ করতে গিয়ে নির্মাণাধীন সেতু থেকে পড়ে ৩জন আহত হয়।

সন্ধ্যার দিকে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ সানুয়ারকে মৃত ঘোষণা করেন এবং বাকি দু’জনকে সার্জারী বিভাগে ভর্তি রাখেন।

এব্যাপারে জানতে চাইলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, লালপুর বাজার-বাইশমোজা সেতুর নির্মাণ কাজ করতে গিয়ে একজন শ্রমিক নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সন্তোষ চন্দ্র/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর