লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে স্কুলছাত্রী নিহত আহত-৩

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শীবেরকুটি এলাকায় জমি নিয়ে সংঘর্ষে লাকী খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শীবেরকুটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা-মাসহ ৩ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে পুলিশ।

নিহত স্কুলছাত্রী লাকী খাতুন ওই গ্রামের নজরুল ইসলামের মেয়ে। তিনি স্থানীয় চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে কুলাঘাট ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য দুলালী বেগমের স্বামী একরামুল হকের সঙ্গে প্রতিবেশী নিহত লাকীর বাবা নজরুল ইসলামের জমি নিয়ে বিরোধ চলছিল। এমনকি জমি নিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। সোমবার সকালে বহিরাগত কিছু লোক নিয়ে এসে জমি দখল করতে যান একরামুল হক।

এ সময় জমি দখলে বাধা দিলে নজরুল ইসলামের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় একরামুলের লোকজন। ওই হামলার শিকার হন স্কুলছাত্রী লাকী এবং তার মা কুলসুম বেগম (৩৯) ও ফুফু সমর্থ বানু (৪০)।

এ সময় গুরুতর আহত অবস্থায় ৪ জনকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুলছাত্রী লাকীকে মৃত ঘোষণা করেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর