৮ দিনের লকডাউনে জবি

আগামী ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত আটদিনের জন্য লকডাউন (বিধিনিষেধ) ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার।এরই প্রেক্ষিতে আট দিনের লকডাউন থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও (জবি)।লকডাউন চলাকালীন বিশ্ববিদ্যালয়ের সকল ইনস্টিটিউট, বিভাগ,দপ্তর বন্ধ থাকবে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) উপাচার্যের আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার প্রেক্ষিতে করোনা ভাইরাস পরিস্থিতি অবনতির কারণে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ/দপ্তর বন্ধ থাকবে। এই সময়ে সকল শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবে।

আরও বলা হয়, লকডাউন চলাকালীন বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিষেবা(বিদ্যুৎ, পানি,গ্যাস,টেলিফোন ও ইন্টারনেট এবং নিরাপত্তা) চালু থাকবে এবং সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালিত হবে।

প্রসঙ্গত,করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউনে যাচ্ছে সরকার৷গত সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ ১৩ দফা নির্দেশনাসহ লকডাউনের প্রজ্ঞাপন জারি করে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর