নার্সের গর্ভে পৌর মেয়রের সন্তান, বিয়ের দাবিতে কার্যালয়ে অবস্থান!

রাজশাহীর পুঠিয়া পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র আল মামুন খানের কার্যালয়ে নিজেকে অন্তঃসত্ত্বা দাবি করে এক সিনিয়র নার্স বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন। পরে পুলিশ এসে থাকে সেখান থেকে পুঠিয়া থানায় নিয়ে যায়। রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় পুঠিয়া পৌর মেয়রের কার্যালয়ে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী জানান, এক তরুণী বিয়ের দাবিতে পুঠিয়া পৌর মেয়রের চেম্বারে অবস্থান নিয়েছিলেন। সেখান থেকে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি বর্তমানে থানায় আছেন। মামলার প্রস্তুতি চলছে।

তবে ওই নার্স দাবি করেন, প্রায় দুই বছর আগে বর্তমান মেয়র আল মামুন খানের সঙ্গে একটি বেসরকারি ক্লিনিকে পরিচয় হয়। পরিচয়ের পর ধীরে ধীরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মন দেওয়া-নেওয়ার সময় তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। এরপর তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। কিন্তু এই কথা জানিয়ে আল মামুন খানকে বিয়ের জন্য বলা হয়। কিন্তু তিনি বিয়ে করবেন না বলে জানান।

তিনি আরও জানান, শনিবার (১০ এপ্রিল) দুর্গাপুর থানায় গিয়ে আল মামুন খানের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে সেখানে অভিযোগ নেয়নি। তাই বাধ্য হয়ে রবিবার তার চেম্বারে গিয়ে অবস্থান নিয়েছিলেন। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

তবে এ ব্যাপারে মোবাইলে কোনো কথা বলতে রাজি হননি পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর