মাদ্রাসা ছুটি শেষে বাড়ি ফেরা হলো না শিক্ষক মনির হোসেন মুকুলের

আতিকুর রহমান কাযিন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দূর্ঘটনায় মনির হোসেন মুকুল (৪৫) নামে একজন শিক্ষক প্রাণ হারিয়েছেন।

সোমবার বিকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে পিরিজপুর ইউনিয়নের উজানচর নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত মুকুল কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের চরকাউনিয়া গ্রামের আবদুল কাদিরের পুত্র। তিনি গোবরিয়া আব্দুল্লাহপুর ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক (গণিত) হিসেবে নিয়োজিত ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে কুলিয়ারচর উপজেলার গোবরিয়া ফাজিল মাদ্রাসা ছুটির শেষে বাড়ির উদ্দেশ্য রওনা দেন। পরে মোটর সাইকেলটি পিরিজপুর ইউনিয়নের উজারচর নামক স্থানে পৌঁছালে পিছন থেকে একটি টমটমের ধাক্বায় তিনি মাটিতে লুটিয়ে পড়ে গুরুতর ভাবে আহত হন।

স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক নাছির উদ্দিন মজুমদার এ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই নিহত মনির হোসেন মুকুলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর