টিকটক ভিডিও বানিয়ে দুবাইয়ে বাংলাদেশি শ্রমিক কারাগারে

সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ে টিকটক ভিডিও বানিয়ে গ্রেফতার হয়েছেন এক বাংলাদেশি শ্রমিক। রোববার (১১ এপ্রিল) আদালতে হাজির করা ওই ব্যক্তি শহরটির একটি হোটেলে কাজ করতেন। তিনি তার টিকটকে বানানো একটি ভিডিওতে বন্দুকের গুলি ও মানুষের আর্তনাদের শব্দ ব্যবহার করেছিলেন।

মধ্যপ্রাচ্যের অন্যতম সংবাদ মাধ্যম গালফ নিউজ জানায়, ৩৪ বছর বয়সী বাংলাদেশি এই শ্রমিকের বিরুদ্ধে পার্কিং এরিয়ায় টিকটক ভিডিও রেকর্ডিং এবং তাতে বন্দুকের গুলি এবং মানুষের চিৎকার যোগ করার অভিযোগ আনা হয়েছে।

চলতি বছরের জানুয়ারিতে নিজের টিকটক অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেন তিনি। সেই ভিডিওতে বন্দুকের গুলির সাথে মানুষের চিৎকার জুড়ে দিয়ে সেটা অনলাইনে আপলোড করেন। ভিডিওটি ভাইরাল হলে ওই ব্যক্তিকে শনাক্ত করে গ্রেফতার করে পুলিশ। একইসাথে তার টিকটক অ্যাকাউন্টও ব্লক করে দেওয়া হয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে, ভিডিওটির কথা স্বীকার করেছে ওই ব্যক্তি। অভিযুক্ত বাংলাদেশি শ্রমিকের বিরুদ্ধে পরবর্তী শুনানি এই মাসের শেষের দিকে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর