ছাত্রলীগ নেতা উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা

আহম্মেদ পাশা তানভীর,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শুভ’র উপর সন্ত্রাসী হামলা, মারধর ও জখমের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ারের আদালত রবিবার (১৬জুন) নালিশী মামলায় বর্নিত ঘটনার বিষয়ে ওসি কলাপাড়া কে তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। শুভ’র মা মোসা: জেসমিন বাদী হয়ে তার ছেলের রাজনৈতিক প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা ফয়জুল ইসলাম আশিক তালুকদার সহ ১১ জনের নাম উল্লেখ করে আরও ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে বিজ্ঞ আদালতে এ মামলাটি দায়ের করেন। মামলার অপর আসামীরা মো: জিসান তালুকদার, মো: মিজানুর রহমান মুছা, রাব্বি, রিফাত শিকদার, মো: মিরাজ (কালা), মো: নাহিদ (রুবেল), মো: মিজানুর রহমান, সিফাত, মো: শান্ত ও মো: রাজিব।

মামলা সূত্রে জানা যায়, ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে প্রদর্শিত শুভ’র ডিজিটাল ব্যানার, প্লাকার্ড, বিলবোর্ড, ফেষ্টুন কেটে-ছিড়ে নষ্ট করে অজ্ঞাত সন্ত্রাসীরা। এর প্রতিবাদে শুভ তার ফেইস বুক আইডিতে ষ্ট্যাটাস দেয়ায় ৮জুন রাত অনুমান ৮টার সময় আশিক তালুকদার ও তার সহযোগীরা শুভ’র উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে জখম করে। এসময় তার ব্যবহৃত স্বর্নালংকার সহ পকেট থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেয়া হয় বলে মামলার অভিযোগে বলা হয়েছে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, বিজ্ঞ আদালতের আদেশের কপি হাতে পেয়ে যথাযথ পদক্ষেপ গ্রহন করা হবে।

এর আগে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে প্রদর্শিত পোষ্টার, ফেস্টুন, বিলবোর্ড ছেড়ার ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বিপুল চন্দ্র হাওলাদার ৬ জুন এবং এমবি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি জিয়াউর রহমান ৮জুন কলাপাড়া থানায় পৃথক তিনটি সাধারন ডায়রী দায়ের করেন। এমনকি পোষ্টার ছেড়ার প্রতিবাদে ৯জুন সকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর