ববি রোটারেক্ট ক্লাবের নেতৃত্বে শোভন-সাজিদুল

আন্তর্জাতিক অঙ্গনে বহুল পরিচিত সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল এর শাখা সংগঠন রোটারেক্ট ক্লাব অব বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) এর ২০২১-২২ রোটাবর্ষের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নতুন কমিটির সভাপতি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬ -১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটারেক্টর মো: শোভন খান ও সাধারণ সম্পাদক হিসেবে আইন বিভাগের ২০১৭ -১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটারেক্টর সাজিদুল মুঈদ নির্বাচিত হয়েছেন।

২০২০-২১ রোটাবর্ষের প্রধান নির্বাচন কমিশনার এবং বর্তমান সভাপতি রোটারেক্টর মুহসিনা রাইয়ান স্বাক্ষরিত তথ্যটি একটি বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন রোটারেক্ট ক্লাব অব বরিশাল বিশ্ববিদ্যালয় চার্টার প্রেসিডেন্ট রোটারেক্টর গাজী মোঃ মুয়ীদুল হক।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন পাস্ট প্রেসিডেন্ট রোটারেক্টর অমিত হাসান রক্তিম, পাস্ট প্রেসিডেন্ট রোটারেক্টর মো: জোবায়দুল ইসলাম আরিফ, বর্তমান কমিটির ভাইস প্রেসিডেন্টদ্বয় রোটারেক্টর বাহাউদ্দিন কবির, রোটারেক্টর অয়ন সাহা মুন্না সহ বাকি সদস্যবৃন্দ।

সংগঠনটির সাবেক সভাপতি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী অমিত হাসান রক্তিম জানান, রোটারেক্ট মূলত নিজেদেরকে যোগ্যতা সম্পন্ন মানুষ হিসেবে তৈরি কারার একটি যুব সংগঠন। যেখানে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতৃত্ব দানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড অংশ নেয়া হয়। আশা করি এই নতুন নেতৃত্ব সফল ভাবে রোটারেক্টের উদ্দেশ্য অর্জনে সক্ষম হবে।

উল্লেখ্য, নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং তাদের নতুন কমিটি এক বছরের জন্য আগামী পহেলা জুলাই আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করবে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর