মাঠে নামছে রাজস্থান, একাদশে থাকবেন কি মুস্তাফিজ!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থ ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আইপিএলের এবারের আসরে রাজস্থানের হয়ে খেলবেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তবে আজকের ম্যাচে একাদশের বাইরে থাকতে হবে মুস্তাফিজকে।

গত ৪ এপ্রিল নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে ভারতে যান মুস্তাফিজ। ভারতে গিয়ে ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয় তাকে। তার ৭ দিনের কোয়ারেন্টাইন শেষ হয়েছে গতকাল।

এই ৭ দিনে রুমে বন্দি সময় কাটিয়েছেন মুস্তাফিজ। কোনো প্রকার অনুশীলন করতে পারেননি তিনি। আজ থেকে রাজস্থান দলের সঙ্গে অনুশীলন করবেন তিনি।

এ কারণে প্রথম ম্যাচে মুস্তাফিজকে রাজস্থানের একাশে দেখা যাবে না। মুস্তাফিজের পাশাপাশি একাদশে দেখা যাবে না ডেভিড মিলারকে। এদিকে ইনজুরির কারণে শুরুর বেশ কয়েকটি ম্যাচে জফরা আর্চারকে পাবে না রাজস্থান।

রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ: সঞ্জু স্যামসন (অধিনায়ক) বেন স্টোকস, জস বাটলার, রিয়ান পরাগ, শিভাম ডুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়া, লিয়াম লিভিংস্টোন, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট ও কার্তিক ত্যাগি।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর