ভাল কিছু করতে হলে সবাইকে নিয়ে করতে হয়: বিচারপতি এ এন এম বশির উল্লাহ

বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এ এন এম বশির উল্লাহ বলেছেন, ভাল কিছু করতে হলে সবাইকে নিয়ে করতে হয়। আপনারাও ভালোর দাবীদার। আপনাদের বাড়িতে এমপি পেয়েছেন। এটা আপনাদের ভাগ্য। এলাকার উন্নয়নে আমার সবাই এক সাথে কাজ করবো।

বৃহস্পতিবার বেলা ১১ টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিচারপতি এ এন এম বশির উল্লাহ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দশ ট্রাক অস্ত্র মামলায় প্রকৃত দোষীদের বাদ দিয়ে বিচার কার্যক্রম শুরু হয়েছিলো। তখন তারা ছিল ধরাছোয়ার বাইরে। বর্তমান সরকারের আমলে সঠিক অনুসন্ধ্যানের মাধ্যমে দোষীদের সনাক্ত করে বিচারের আওতায় আনা হয়েছে। আমি সেই মামলার বিচারক ছিলাম।

সংসদ সদস্য অধ্যক্ষ মবিবুর রহমান মহিব এমপি’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, এ্যাডভোকেট এ এম ফেরদাউস।

এসময় স্থনীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্র্মী উপস্থিত ছিলেন। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতারণ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর