ওসি মোয়াজ্জেমকে অফিসারদের কক্ষে ঘুম-নাস্তা!

নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হওয়া সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার গ্রেফতারের পর সোমবার তাকে আদালতে নেয়া হলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নিদের্শ দেন সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।

এর আগে রোববার ঢাকার উচ্চ আদালত এলাকা থেকে গ্রেফতারের পর রাতে শাহবাগ থানায় অফিসারদের কক্ষেই ঘুমিয়েছেন মোয়াজ্জেম হোসেন। এমনকি সোমবার সকালে প্রিজন ভ্যানে তোলার আগে পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমানের কক্ষে সকালের নাস্তাও সেরেছেন।

শাহবাগ থানার এক উপ-পরিদর্শক (এসআই) নাম প্রকাশ না করার শর্তে জানান, থানায় কয়েদিদের সঙ্গে যেমন আচরণ করা হয়, মোয়াজ্জেমের সঙ্গেও তেমন আচরণ করা হয়েছে। তবে তাকে হাজত খানায় অন্যান্য আসামির সঙ্গে না রেখে অফিসারের কক্ষেই ঘুমাতে দেওয়া হয়েছে। এমনকি সকালে তিনি নাস্তাও সেড়েছেন পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমানের কক্ষে।

আরেক উপ-পরিদর্শক জানান, শাহবাগ থানায় ওসি মোয়াজ্জেম বেশ আরামে রাত্রিযাপন করেছেন। অন্য কয়েদিদের সঙ্গে রাত্রিযাপন করতে হয়নি তাকে। তাকে খাবারও পরিবেশন করা হয়েছে আলাদাভাবে।

তবে পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান বলেন, তিনি সকালে অফিসে ছিলেন না। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান অবশ্য বিষয়টি নিয়ে সাংবাদিকদের কাছে কোনো মন্তব্য করেন নি।

সূত্র-সারাবাংলা

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর