গৃহকর্মী হত্যার দায়ে স্কুল শিক্ষিকা চার দিনের রিমান্ডে

রাজধানীর পিলখানা এলালায় অবস্থিত বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামকে গৃহকর্মী লাইলী (১৭) হত্যার দায়ে ৪ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

ফারজানা ইসলাম দেশের বিখ্যাত এই শিক্ষা প্রতিষ্ঠানের হিসাব বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। তারা পিলখানার একটি আবাসিক ভবনে থাকতেন।

রোববার (১১ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম রিমান্ডের আদেশ দেন। এদিন বিকেলে নিউমার্কেট থানা পুলিশ ফারজানা ইসলামকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।

এর আগে শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যায় ফারজানা ইসলামের বাসা থেকে লাইলী আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার দেহে অসংখ্য আঘাতের চিহ্ন পাওপ্যা গেছে।

এ ঘটনায় লাইলীর মা সামেলা নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাইলীর বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলায়। তার বাবার নাম সিরাজ মিয়া। ছয় মাস ধরে সে ফারজানা ইসলামের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর