মামুনুলের ‘তৃতীয় স্ত্রী’র সন্ধানে থানায় জিডি

চহেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হকের তৃতীয় স্ত্রী দাবি করা জান্নাতুল ফেরদৌস লিপির সন্ধানে রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই নারীর ভাই মো. শাহজাহান।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় দায়ের করা ওই জিডির নং-৮৩৫। জিডির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ওসি জানান তারা বিষয়টিকে গুরুত্বের সাথে খতিয়ে দেখছেন।

এর আগে জান্নাতুল ফেরদৌস লিপির ভাই মো. শাহজাহানের কাছে মামুনুল হক জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে বিয়ের বিষয়টি স্বীকার করেন।

জিডিতে শাজাহান উল্লেখ করেন, গত ৭ এপ্রিল আমার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপির সঙ্গে আমার সর্বশেষ কথা হয়। এসময় সে আমাকে বলে যে সে মোহাম্মদপুরে দিলরুবা নামে এক নারীর বাসায় অবস্থান করছেন।

তিনি বলেন, এদিকে গতকাল (১০ এপ্রিল) মাওলানা মামুনুল হক মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে আমার বোনের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে জানায় এবং একটি চুক্তিনামা দেখায় কিন্তু আমি এখন পর্যন্ত আমার বোনের সঙ্গে দেখা করতে বা যোগাযোগ করতে পারি নাই।

জিডির আবেদনে তিনি আরও বলেন, আমার বোন বর্তমানে কোথায় আছে জানতে পারছি না এবং তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায় তাকে খুঁজে বের করে অভিভাবকের কাছে ফিরিয়ে দেবার জন্য আইনগত সহায়তা চাচ্ছি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর