ঈশ্বরগঞ্জে ছাগলের পাতা খাওয়াকে কেন্দ্র করে মাথা ফাঁটলো ৩ ভাই-বোনের

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মরিচ গাছেন চারা লাগানোকে কেন্দ্র করে তিন ভাই বোনকে মাথা ফাঁটিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

উপজেলার সরিষা ইউনিয়নের চাপিলাকান্দা গ্রামের আবদুর রহিমের একটি ছাগল প্রতিবেশী সুলতান ফকিরের মরিচ গাছের পাতা খেয়ে ফেলে। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে গতকাল শনিবার পিটিয়ে জখম করে রহিমের মেয়ে রোমা আক্তার, ছেলে সোহাগ মিয়া ও নজরুল ইসলামকে। তাদের তিন ভাই-বোনের মাথা ফাঁটিয়ে দেওয়া হয়েছে। ওই সময় আহত হন সুলতান ফকিরের ছেলে শেখ মো. জুয়েল রানা। তাদের উদ্ধার করে স্থানীয় ভাবে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ঘটনায় শনিবার রাতে রোমা আক্তার বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে সুলতান ফকিরসহ ১০ জনের নাম উল্লেখ করা হয়।

রোমা আক্তার বলেন, ছাগলে মরিচ গাছের পাতা খাওয়ায় তার বাবাকে মারধর শুরু করেন। ওই সময় প্রতিবাদ করায় তিনি ও তার ভাইদের মাথা ফাঁটিয়ে দেওয়া হয়।

প্রতিপক্ষ সুলতান উদ্দিন ফকিরের ছেলে শেখ মো. জুয়েল রানা বলেন, ছাগলে মরিচের চারা গাছের পাতা খেলেও তা বিশ্বাস করছিলো না ওরা। উল্টো তার বাবার উপর চড়াও হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদির মিয়া বলেন, বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল হক/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর