নারী পুলিশকে পুড়িয়ে হত্যা করলেন পুরুষ সহকর্মী

শহরের রাস্তায় জ্যান্ত পুড়িয়ে মারা হল এক মহিলা পুলিশ কর্মীকে। শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় তাকে। অসহ্য যন্ত্রনায় কাতরাতে কাতরাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলা পুলিশ কর্মীর। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে পুলিশি হেফাজতে আছে সেই ঘাতক পুলিশ।

শিউরে ওঠার মতো ঘটনাটি ঘটেছে ভারতের কেরলের আলাপ্পুঝা জেলায়। মৃতার নাম সোময়া পুস্করন (৩৪)। সোময়ার হত্যাকারী নিজেও একজন পুলিশ কর্মী।

তবে কী কারণে সে সোময়াকে জ্যান্ত পুড়িয়ে মারল তা স্পষ্ট নয়। তদন্তে সেটা জানার চেষ্টা চলছে। পুলিশ জানিয়েছে, ডিউটি শেষ করে সোময়া বাড়ি ফিরছিল। তখনই হামলা করে অভিযুক্ত।

অন্যান্য দিনের মতো স্কুটিতে করে বাড়ি ফিরছিলেন সোময়া। অভিযুক্ত পুলিশ কর্মী আজাজ গাড়ি করে তার পিছু নিচ্ছিল। বাড়ির কাছে আসতেই সোময়ার স্কুটিতে সজোরে ধাক্কা মারে সে।মাটিতে মুখ থুবড়ে পড়ে সোময়ার। হাতে পায়ে গুরুতর চোট পায়।আজাজকে দেখে পালানোর চেষ্টা করে সোময়া।কিন্তু ওই পুলিশ কর্মী সোময়াকে ছুরি দিয়ে আহত করে।পরে শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় সোময়ার। পুলিশ তদন্তে নেমে আজাজকে গ্রেফতার করে। সোময়াকে খুন করার সময় সে নিজেও আহত হয়। তার শরীরের বেশ কিছু জায়গা পুড়ে যায়। পুলিশ হেফাজতে এখন তার একটি হাসপাতালে চিকিৎসা চলছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর