ইউএনওর সরকারী মোবাইল নম্বর ‘ক্লোন’ করে প্রতারণার

তারিকুল ইসলাম,শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদের অফিসিয়াল মোবাইল ফোন নম্বর (০১৭৮৪০৯০৮০৬) ‘ক্লোন’ করে প্রতারণার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গত ১৪ ও ১৫ জুন শুক্র ও শনিবার সন্ধ্যার পর থেকে উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিকট ওই নম্বর ব্যবহার করে বিকাশ অ্যাকাউওন্টের (০১৮৪৬৪১১৬২০) নম্বরের মাধ্যমে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। ক্লোন হওয়ার বিষয়টি ১৭ জুন সোমবার ঝিনাইগাতী থানায় সাাধারণ ডায়েরী করবেন বলে জানিয়েছেন ইউএনও রুবেল মাহমুদ। এ বিষয়ে ১৪ জুন শুক্রবার রাত নয়টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ইউএনও ঝিনাইগাতী শেরপুর’ আইডি থেকে একটি স্ট্যাটাসের মাধ্যমে উপজেলার সবাইকে সাবধান থাকতে অনুরোধ জানানো হয়েছে।

ইউএনও রুবেল মাহমুদ বলেন, আমার অফিসিয়াল মোবাইল নম্বর ০১৭৮৪০৯০৮০৬ ক্লোন করে দুর্বৃত্তরা ঝিনাইগাতী উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিকট বিকাশের মাধ্যমে প্রতারণা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রতারণা থেকে রক্ষা পেতে তিনি সবাইকে সচেতন থাকতে অনুরোধ জানিয়েছেন। মরিয়মনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন আরেং জানান, শনিবার সন্ধ্যার পরেই ইউএনও স্যারের নম্বর থেকে একটি ফোন আসে। বিদ্যালয়ে ল্যাপটপ দেওয়ার কথা বলে বিকাশ নম্বরের মাধ্যমে টাকা দাবি করেন।

পরে বিষয়টি ইউএনও স্যারকে জানালে আমাকে সিম ক্লোনের বিষয়টি অবগত করেন ও সচেতন থাকার জন্য বলেন। উল্লেখ্য, ইতি পূর্বেও দুর্বৃত্তরা ইউএনওর সরকারী মোবাইল নাম্বারটি ক্লোন করেছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর