আশুলিয়ায় ১১ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ঢাকা): রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত যুবক তুষার খাঁ কে আটক করেছে পুলিশ। গত রবিবার (১৬ জুন) দিবাগত রাতে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশের বরাত দিয়ে জানা গেছে, ভুক্তভোগী শিশুটির রিক্সা চালক বাবা এবং পোশাক শ্রমিক মা বাসায় না থাকার সুযোগে তাদের পাশের বাসার ভাড়াটিয়া যুবক তুষার খাঁ কৌশলে তাদের বাসায় প্রবেশ করে ওই মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে রাতে বাবা-মা বাসায় ফেরার পর শিশু মেয়েটি তাদের কাছে বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে সোমবার (১৭ জুন) পুলিশ কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তুষার খাঁ কে আটক করে।

এব্যাপারে আশুলিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাকে ঘটনার সত্যতা পাওয়া গেছে। শিশুটির বাবার দায়ের করা মামলায় আটক যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হবে। এছাড়া শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ‘ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে’ পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর