ক্যান্সার আক্রান্ত মেয়ে, পাশে থাকতে চুল কেটে ফেললেন বাবাও

মেয়ের প্রতি প্রত্যেক বাবারই একটু বেশি ভালোবাসা থাকে। বাবার কাছে মেয়েরা তো রাজকন্যা! আর সেই রাজকন্যার যদি মন খারাপ হয়, বাবা কেমনভাবে ভালো থাকতে পারে? ভারতের পশ্চিমবঙ্গের ঐন্দ্রিলার বাবাও পারেননি ভাল থাকতে। তবে তিনি যা করলেন, তা হয়তো সবার পক্ষে করা সম্ভব নয়৷

ভারতীয় সংবাদপত্র এই সময়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, পেশা হিসেবে অভিনয়কে বেছে নেওয়া ঐন্দ্রিলার শরীরে এ নিয়ে ২ বার মারণ রোগ ক্যান্সার থাবা বসিয়েছে। রোগকে বুড়ো আঙুল দেখিয়ে হাসতে হাসতে দিব্যি শ্যুটিংও করছেন তিনি৷ প্রথম কেমো নেওয়ার পরও চুটিয়ে অভিনয় করেন তিনি৷ সামনে তার আবার কেমো৷ আর তাই তো চুল কেটে ফেলেছেন ঐন্দ্রিলা৷ মেয়ের পাশে থাকতে চুল কাটলেন ঐন্দ্রিলার বাবাও৷ সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ঐন্দ্রিলা৷

ছবি আপলোড করে ঐন্দ্রিলা লেখেন, বাবা কখনও মুখে বলে না ভালোবাসি, নীরবে প্রাণ দিয়ে ভালোবেসে যায়। কাল হঠাৎ সব চুল কেটে ফেলেন। বাবার ভালোবাসা হয়তো এরকমই হয়।

এই প্রথম নয়, এর আগে কয়েক বছর আগে ক্যান্সার থাবা বসিয়েছিল এই অভিনেত্রীর শরীরে। সেই সময় তা জয় করেছিলেন তিনি।

অভিনেত্রী জানিয়েছেন, রিপোর্ট অনুযায়ী আরও একবার তার শরীরে থাবা বসিয়েছে ক্যান্সার। বিগত কয়েকদিন ধরেই কাঁধে ব্যথা অনুভব করছিলেন তিনি।এরপরই চিকিৎসার জন্য দিল্লিতে যান অভিনেত্রী। চিকিৎসকদের আশঙ্কা, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। অস্ত্রোপচারের মাধ্যমেই এই টিউমারটি বাদ দিতে হবে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর