ঈশ্বরগঞ্জে ৬টি রামদাসহ যুবক গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের উত্তেজনার মাঝে ছয় রামদাসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিয়ে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা শেষে শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে গ্রেফতারকৃতকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, পৌর এলাকার কাঁচামাটিয়া সেতু এলাকায় ইজিবাইকের স্টেশনে পরিবহনের সাথে জড়িত কথিত এমন তিনটি সংগঠনের সংগঠন রয়েছে। পূর্বে দুটি সংগঠন থাকলেও সম্প্রতি নতুন করে আরো একটি সংগঠন যুক্ত হয়। সেখানে বিভিন্ন অযুহাতে ইজিবাইক থেকে টাকা তোলা নিয়ে পক্ষ গুলোর মধ্যে বিরোধ দেখা দেয়। একপক্ষ অন্য পক্ষকে টাকা তুলতে নিষেধ করা নিয়ে গত মঙ্গলবার ধাওয়া পাল্টা ধাওয়া হয়। উদ্ধুত পরিস্থিতিতে অপ্রিতিকর ঘটনা এড়াতে ইজিবাইক থেকে শ্রমিক কল্যানের নামে টাকা তোলা বন্ধ রাখতে সব পক্ষকে নির্দেশ দেয়। কিন্তু তা অব্যহত থাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় ফের উত্তেজনা শুরু হয়।

খবর পেয়ে থানার একদল পুলিশ ঈশ্বরগঞ্জ কলেজের সামনের এলাকা থেকে মো. মাসুদ মিয়া নামের এক যুবককে আটক করে। পরে তার হেফাজত থেকে বিভিন্ন সাইজের ৬টি রামদা উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদির মিয়া বলেন, সংঘর্ষের প্রস্তুতির খবর পেয়ে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়। এ ঘটনায় শুক্রবার সকালে থানার এসআই তানজিল আল আসাদুজ্জামান বাদি হয়ে অস্ত্রআইনে একটি মামলা করেন। এতে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করা হয়। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আরিফুল হক/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর