যুক্তরাষ্ট্রেই চির নিদ্রায় শায়িত একই পরিবারের ৬ বাংলাদেশি

যুক্তরাষ্ট্রের টেক্সাসে নিহত একই পরিবারের ৬ বাংলাদেশির মরদেহ দেশে আনা হয়নি। টেক্সাস অঙ্গরাজ্যের এলেন শহরেই তাদেরকে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) স্থানীয় সময় জোহরের নামাজের পর এলেন শহরের ডেন্টন মুসলিম কবরস্থানে তাদেরকে ধর্মীয় রীতিতে দাফন করা হয়। দেশে অবস্থান করা আত্মীয় স্বজনরা তাদের মুখগুলো শেষবারের মত দেখতে পায়নি।

ডেন্টন মুসলিম কবরস্থানে পাশাপাশি চির নিদ্রায় শায়িত হয়েছেন একই পরিবারের ৬ সদস্য। পরম যত্নে গড়ে তোলা এলেন শহরের পাইন ব্লাফ ড্রাইভের ১৫১৭ নম্বর বাড়িটিতে আর কেউই রইল না।

স্থানীয় সময় দুপুরে ইসলামিক অ্যাসোসিয়েশন অব এলেন প্রাঙ্গণে জানাজার পূর্বে শেষবারের মতো প্রিয় মুখগুলো দেখে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান স্বজনরা। উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশিরাও।

এর আগে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বাবা ও দুই ছেলের লাশ এবং পরেরদিন বুধবার মা, বোন ও নানির লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। নিহতদের দেশের বাড়ি ঢাকা ও পাবনার স্বজনদেরও তাদের প্রিয়মুখগুলো দেখার আকুতি থাকলেও কোভিড পরিস্থিতি ও বিমান জটিলতায় তা সম্ভব না হওয়ায় দাফন হয় টেক্সাসেই।

উল্লেখ্য, গত সোমবার টেক্সাসের নিজ বাড়ি থেকে ভোররাতে ছয়জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। চাঞ্চল্যকর এ হত্যার ঘটনাটির তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে পরিবারের দুই ছেলে বাকিদের হত্যা করে নিজেরাও আত্মহত্যা করেছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর