ব্রাহ্মণবাড়িয়ার সব থানায় ভারী অস্ত্র ও অতিরিক্ত পুলিশ মোতায়েন (ভিডিওসহ)

সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় ব্রাহ্মণবাড়িয়ায় সবকটি থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জেলার সবকটি থানা, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প সমূহে বিশেষ নিরাপত্ত ব্যবস্থা নেয়া হয়েছে। ভারী অস্ত্রের সমন্বয়ের পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্য।

থানা ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাঁড়িতে স্থাপন করা হয়েছে এলএমজি পোস্ট। এসব পোস্টের দায়িত্ব পালন করবেন পুলিশের চৌকস সদস্যরা।

জেলায় ২৭ টি এলএমজি চেকপোষ্ট স্থাপন করা হয়েছে। এসব নিরাপত্তা পোষ্টে আধুনিক ও ভারী অস্ত্রসহ প্রশিক্ষিত পুলিশ সদস্যসের নিয়োগ করা হয়েছে। প্রত্যেকটি থানা ফাঁড়ি ও ক্যাম্পে ইতিমধ্যেই জনবল বৃদ্ধিসহ অত্যাধুনিক অস্ত্র-সস্ত্র সরবরাহ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশের সক্ষমতা বাড়াতেই বাড়তি নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে। সাম্প্রতিক প্রেক্ষপটে কোন দুষ্কৃতিকারী যেন পুলিশ স্থাপনায় হামলা বা সহিংস ঘটনা ঘটাতে না পারে সেজন্য এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

মোঃ রাসেল আহমেদ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর