দরজা খোলা পেয়ে কিশোরীকে ধর্ষণ

ধর্ষণ, প্রতিদান গুলি করে হত্যা করা হচ্ছে এখন।বেশ ভালো। কিন্তু কতটুকু কমেছে? প্রশ্ন আপনাদের বিবেকের কাছে রেখে দিলাম।ধর্ষণ রোধ করার জন্য যথেষ্ট আমি, আপনি।কিন্তু কতটুকু নিজেকে এই ভয়াল পথ থেকে আলাদা করতে পেরেছি?প্রত্যেকে বলেণ না, আর নয় ধষণ।প্রতিনিয়ত কার উপরে আপনি আমি হুমড়ি খেয়ে পড়ছি এভাবে? একবারও কি চিন্তা হয় না, এটা আমার আপনার মধ্য থেকে কেউ হলে কেমন হত?আর কত প্রশ্ন বোধক চিহ্ন দাঁড় করাবো আপনাদের কাছে? উত্তর মিলবে ধর্মীয় অনুশাসনে।কোনো ধর্ম মানুষকে খারাপ হতে বলে না।সুতরাং ধর্মের কাছে ফিরে যান।তা হলে যে কারো দরজা খোলা রাখলে আপনি সে দিকে তাকাবেনন না আশা করি।প্রতিনিয়ত একই লেখা বারংবার আর চাই না।সবাই একটু রুখে দাঁড়ান।

সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ জুন) সকালে ধর্ষণের শিকার ওই কিশোরীর পরিবার আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক তুষারকে (২৭) গ্রেফতার করে পুলিশ।

রোববার রাতে আশুলিয়া কাঠগড়ায় এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতার তুষার নরসিংদী জেলার জেলাব থানার ওয়ারী এলাকার মুক্তার খার ছেলে। ধর্ষক তুষার কাঠগড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকে।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুজ্জামান জানান, গতকাল রাতে ওই কিশোরী বাসায় একা ছিল। এ সময় তুষার বাড়ির দরজা খোলা পেয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্তে আমরা ধর্ষণের সত্যতা পেয়েছি। থানায় মামলা করা হয়েছে। মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী বর্তমানে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

একবার ভেবে নিন, এই মেয়েটি যদি আপনার খুব কোছের কেউ?তাহলে আর আমাদের লিখতে হবে না।

বার্তাবাজর/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর