সানি লিওন বললেন, ধোনি তার কাছে ‘শিশু’

আবেদনময়ী সানি লিওন আইটেম গান দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন। ধীরে ধীরে ‘জিসম টু’র মতো ফিচার ফিল্মে নিজের জায়গা করে নেন এ অভিনেত্রী। আর পুরোনো দিনগুলোতে তাঁর পর্নো ছবির ইতিহাস বহুল চর্চিত। সেই সানি ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনিকে বললেন, ‘কিউটেস্ট শিশু’!

হ্যাঁ, অসংখ্য ভক্ত ও অনুরাগী রয়েছে ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ধোনির। তাঁদের একজন সানি লিওন। এই ক্রিকেটারের একনিষ্ঠ ভক্ত তিনি। ক্যাপটেন কুলকে ‘কিউটেস্ট চাইল্ড’ বলার কারণও জানিয়েছেন সানি। কারণটা হলো, ধোনি একজন ‘পারিবারিক মানুষ’।

বার্তা সংস্থা আইএএনএসকে সানি লিওন বলেছেন, ‘আমার প্রিয় ধোনি। আমার তো মনে হয়, তিনি খুব আদুরে শিশু, ঠিক বলছি না? আমি ওর বাচ্চার (কন্যা জিভা ধোনি) সঙ্গে তোলা ছবিতে দেখেছি এবং দেখতে জাস্ট খুব কিউট। তা ছাড়া পারিবারিক মানুষ হিসেবে তিনি আমার প্রিয় ক্রিকেটার।’

যা হোক, মহেন্দ্র সিং ধোনি তার দক্ষতা দিয়ে নিজের জাত চিনিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম প্রিয় অধিনায়ক ছিলেন তিনি।

চলচ্চিত্রশিল্পে পা রাখার পর ইন্ডাস্ট্রির বহু বদ্ধমূল ধারণা ভাঙার চেষ্টা করেছেন সানি লিওন। এখনো সেই চেষ্টা জারি রেখেছেন। কখনো সফল, আবার কখনো ব্যর্থ হয়েছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর