সালথায় তাণ্ডব: প্রতিবাদ জানিয়ে উপজেলা আ’লীগের সংবাদ সম্মেলন

ফরিদপুরের সালথা উপজেলার বিভিন্ন সরকারি অফিস ও থানায় নজিরবিহীন তাণ্ডবের ঘটনায় প্রতিবাদ জানিয়ে সালথা উপজেলা আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে সালথা বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে তারা অভিয়োগ করে বলেন, গত ৫ তারিখের হামলার ঘটনায় নব্য আওয়ামী লীগের একটি পক্ষ তাদেরকে এর ভিতর জড়িয়ে বক্তব্য বিবৃতি প্রদান করছে। তারা এ ঘটনার তীব্র নিন্দা জানান।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফায়েকুজ্জামান ফকির মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহেদুজ্জামান শহিদ, সাংগঠনিক সম্পাদক সাব্বির চৌধুরী, খন্দকার সাজিদ, সানোয়ার হোসেন সহ অনেকে।

তারা আরো বলেন ওই দিন বিএনপি, জামাত ও হেফাজতের মাধ্যমে এই হামলা হয়। এসময় নব্য কিছু আওয়ামী লীগের অংশ থাকলেও থাকতে পারে। হামলায় অংশ নেয়া ওই নব্য আওয়ামী লীগের নেতাকর্মিরা নিজেরা ঘটনা থেকে বাচঁতে ত্যাগী নেতাকর্মিদের নাম দিয়ে বাচাঁর অপচেষ্টা করেছেন। তারা এই ধরনের নব্য হাইব্রীড আওয়ামীলীগের নেতাকর্মীদের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানান ওই সংবাদ সম্মেলনে।

তারা আশঙ্কা প্রকাশ করে বলেন, সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধে ভয়ঙ্কর ল আক্রমণাত্মক ঘটনা ভিন্নখাতে নেওয়ার অপচেষ্টা করছে এই গোষ্টি।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর