জামায়াত নেতা সংবর্ধনা পেল বীর মুক্তিযোদ্ধা আ’লীগ নেতার থেকে

পাবনার ভাঙ্গুড়ায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধার হাত থেকে সংবর্ধনা নিয়েছেন একই ইউনিয়ন জামায়াতে ইসলামের আমির। মঙ্গলবার (৬ এপ্রিল) উপজেলার দিলপাশার ইউনিয়নে এই ঘটনা ঘটে।

এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অশোক কুমার ঘোষ সংবর্ধনা দেন একই ইউনিয়ন জামায়াতের আমির ফজলুর রহমানকে। এই ঘঠনাটি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জানা যায়, ফজলুর রহমান পেশায় ইউনিয়নের পাঁচ বেতুয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অপরদিকে অশোক কুমার ঘোষ প্রণো একজন বীর মুক্তিযোদ্ধা হলেও ২০১৭ সাল থেকে তার ভাতা বন্ধ রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে অশোক কুমার ঘোষ জানান, ফজলুর রহমান ১০ বছর আগে জামায়াত করতেন। বর্তমানে ইউনিয়নে জামায়াতের কোনো কমিটিতে নেই। প্রধান শিক্ষক হিসেবে তাকে সংবর্ধনা দেওয়া দোষের কিছু মনে করি না।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৪ সালে দেশের সব বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হলে ফজলুর রহমান দল থেকে অব্যাহতি নেন। এরপরও এলাকায় জামায়াতকে সুসংগঠিত করার কাজ চালিয়ে যান তিনি। সুবিধা আদায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। একপর্যায়ে এ মাসের প্রথম দিকে তিনি চাকরি থেকে অবসরে যান। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে বিদ্যালয়ে তাকে সংবর্ধনা দেন ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ।

দিলপাশার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তাই সবাইকে নিজের পক্ষে নিতে জামায়াত-বিএনপি নিয়ে আর ভেদাভেদ দেখছেন না অশোক কুমার ঘোষ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর