বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর দারাজ

দীর্ঘদিন ধরেই দীর্ঘমেয়াদী স্পন্সরের খোঁজে ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রতি সিরিজে স্পন্সর থাকলেও লম্বা সময়ের জন্য স্পন্সর খুঁজছিল বিসিবি। এবার দীর্ঘ মেয়াদে স্পন্সরের সঙ্গে চুক্তিবদ্ধ করেছে বিসিবি।

২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত বাংলাদেশ পুরুষ ও নারী জাতীয় দল, জাতীয় ‘এ’ পুরুষ-নারী দল ও জাতীয় অনূর্ধ্ব-১৯ পুরুষ-নারী দলের স্পন্সর হলো ই-কমার্স ওয়েবসাইট ভিত্তিক দারাজ। দলের কিটস পার্টনার ‘হাংরিনাকি’।

বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে যুক্ত হওয়ায় দারাজকে ধন্যবাদ দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে যুক্ত হওয়ায় দারাজকে ধন্যবাদ জানাই। আমরা আশা করবো এটি শক্তিশালী ও দীর্ঘস্থায়ী সম্পর্ক হবে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এক সংস্থার সঙ্গে জুটি গড়তে পেরে বিসিবি আনন্দিত।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, এটা আমাদের জন্য গর্বের। দেশের জন্য কিছু করার সুযোগ পাওয়াটা বিশাল আনন্দের। জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক হতে পারায় মনে হচ্ছে আমরা বাংলাদেশের ক্রিকেটের একটা গৌরবের অংশ হলাম। আমরা সামনের বছরগুলোতে অনেক সাফল্য উদযাপন করতে মুখিয়ে আছি।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর