যৌতুকের জন্য জবি ছাত্রীকে নির্যাতনের অভিযোগে আটক জবি ছাত্র

চাহিদা অনুযায়ী যৌতুকের টাকা না দিতে পারায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সূত্রাপুর থানার ওসি (তদন্ত) স্নেহাশীষ রায়।

স্নেনাশীষ রায় বলেন, ‘যৌতুক ও নির্যাতনের দায়ে এক শিক্ষার্থীকে আটক করেছি। মেয়ে থানায় অভিযোগ করেছিল। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করে থানায় রাখা হয়েছে।’

ভুক্তভোগী ঐ নারী শিক্ষার্থীর অভিযোগ, তার একই বিশ্ববিদ্যালয়ের ১১ তম ব্যাচের শিক্ষার্থী। বিয়ের পর চাহিদা অনুযায়ী যৌতুকের টাকা না পাওয়ায় তাকে নির্মমভাবে অত্যাচার করে। বাসায় মারধর করে। পরে তিনি সূত্রাপুর থানায় গিয়ে অভিযোগ করেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.মোস্তফা কামাল বলেন, ওরা দুজনেই আমাদের শিক্ষার্থী। ছেলের বাড়ি চট্রগ্রাম মেয়ের ঝিনাইদহ। এর আগেও ওদের ঝামেলার কথা শুনছিলাম।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর