আসামির হামলায় হাসপাতালে পুলিশ কর্মকর্তা

ডেস্ক রিপোর্ট: সিলেট নগরের কাস্টঘর এলাকায় আসামি ধরতে গিয়ে কোতোয়ালি থানার উপ-পরিদশক (এসআই) মো. আবদুল গফফার হামলার শিকার হয়েছেন। রোববার বিকেল ৩টায় নগরের কাস্টঘরে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ কর্মকর্তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অ্যাসল্ট মামলা করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিম মিঞা জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. আব্দুল গফফার জানতে পারেন, একটি মামলার আসামি নুরুল ইসলাম (৪৫) তার সহযোগীসহ বন্দরবাজার এলাকায় নিজেরব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছেন। তখন তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নুরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা করেন। কিন্তু কাস্টঘরের দিকে পালিয়ে যায় নুরুল। সেখানে নুরুল ও তার সহযোগীর সঙ্গে এসআই গফফারের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে নুরুল ও তার সহযোগীর হামলায় আব্দুল গফফার আহত হন।

আহত হলেও আসামিদের ছাড়েননি আব্দুল গফফার। তিনি ওয়ারলেসে কোতোয়ালি থানায় বিষয়টি অবগত করেন। তখন আরও পুলিশ সদস্য ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। আসামিদের গ্রেফতার করে থানায় নেয়া হয়েছে। আর আহত পুলিশ সদস্যকে ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে। ওসি আরও জানান, আটকদের মধ্যে একজন অন্য মামলার আসামি। রাতে তাদের বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা করা হয়েছে।

উল্লেখ্য, নুরুল ইসলাম কোতোয়ালি থানার একটি মামলার এজাহারভুক্ত আসামি। তিনি জকিগঞ্জ উপজেলার আব্দুল গফুরের ছেলে। বর্তমানে নুরুল সিলেট নগরের সুরমা আবাসিক এলাকার বাসিন্দা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর