মামুনুলের কাছে ক্ষমা না চাওয়া সেই সাংবাদিকের বাড়িতে হামলা

হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হকের কাছে প্রকাশ্যে ক্ষমা না চাওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার এক সাংবাদিকের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় আহত সাংবাদিক হাবিবুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

চ্যানেল এস নামে একটি সংবাদ মাধ্যমে কাজ করা হাবিবুর রহমান জানান, গত শনিবার সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক ‘অবরুদ্ধ হওয়ার’ খবর পেয়ে অন্য গণমাধ্যমকর্মীদের সঙ্গে তিনি সেখানে গিয়েছিলেন। গত সোমবার রাতে উপজেলার সনমান্দী ইউনিয়নের ভাটিরচর গ্রামের বাড়িতে তিনি ঘুমিয়ে ছিলেন।

এ সময় হেফাজতে ইসলামের স্থানীয় একদল যুবক লাঠি হাতে নিয়ে মিছিল করে তাঁর বাড়িতে প্রবেশ করে গালি শুরু করেন। তিনি ঘুম থেকে জেগে উঠলে তাঁরা মামুনুল হককে ‘হেনস্থা’ করার অভিযোগ এনে ভিডিও রেকর্ড করে মামুনুল হকের কাছে ক্ষমা চাইতে বলে।

হাবিবুর রহমান আরও বলেন, আমি ক্ষমা না চাওয়ার কারণে তাঁরা আমাকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মকভাবে আহত করেন, আমার বাড়িঘর ভাঙচুর করে বিভিন্ন স্লোগান দিয়ে চলে যান।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ পাহাড়ায় তাঁর চিকিৎসা চলছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, এ ঘটনায় হাবিবুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের অবশ্যই গ্রেপ্তার করা হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর