বাড়ি নির্মাণের কথা বলে ১২ লাখ টাকা হাতিয়ে নিলো নিজ মেয়ের জামাই

কুমিল্লা জেলায় বাড়ি সুফিয়া বেগমের। স্বামী সৌদি প্রবাসী ছিলেন। সৌদি থেকে দেশে এসে মৃত্যুবরণ করেন সুফিয়ার স্বামী। এক মেয়ে নিয়ে সুখেই ছিলেন সুফিয়া বেগম। এর কিছুদিন পর বরগুনা জেলার বেতাগী উপজেলার কাজিরহাট এলাকায় শাহ আলম খানের ছেলে সাদ্দামের সাথে প্রেমে বিবাহ হয় আসমার সাথে। বিবাহ হওয়ার কিছুদিন পর বেতাগী মেয়ের কাছে জান সুফিয়া।

মনে করছিল বাকি জীবনটা সুখেই কাটবে সুফিয়া বেগমের। স্বামীর জমানো টাকা ও সুফিয়ার শেষ সম্বল মোট ১২ লক্ষ টাকা দেয় মেয়ের জামাইকে। এই শর্তে নতুন বাড়ি করে দেবে তাকে। নতুন বাড়ি আধাপাকা করে দেয় জামাই সাদ্দাম।

কিন্তু সেই বাড়িতে জায়গা হল না সুফিয়ার। দিনদিন নির্যাতন ও মেরে ফেলার হুমকি দিত সুফিয়া ও তার মেয়েকে। মায়ের সাথে সাথে মাকেও একসাথে মারধর করতো মেয়ের জামাই সাদ্দাম ও শশুর শাহ আলম। নির্যাতনে অসুস্থ হয়ে পড়েন সুফিয়া ও তার মেয়ে আসমা। সুফিয়া হসপিটালে ভর্তি হলেও অসুস্থ মেয়েকে ভর্তি করাতে পারেনি সে। বিনা চিকিৎসায় ঘরেই আটকে রাখা হয়েছে আসমা কে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

মোঃ মেহেদী হাসান/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর