ক্যাপ্টেন পরিচয়ে মাদক পাচার: লক্ষাধিক পিস ইয়াবা ও নারীসহ আটক ৩

ফেনীতে সেনাবাহিনীর ভুয়া ক্যাপ্টেন পরিচয়ে মাদক পাচারকালে এক নারীসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-৭। সোমবার (৫ এপ্রিল) দুপুরে ফেনী মডেল থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকার তাজ ফার্মেসীর সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল, তার স্ত্রী ববি আক্তার ও কক্সবাজার সদরের কায়েস।

এসময় আসামিদের কাছ থেকে ১ লাখ ৭ হাজার ৭’শ পিস ইয়াবা ও তাদেরকে বহনকারী একটি প্রাইভেটকার জব্দ করা হয়। জব্দকৃত মাদকের মূল্য আনুমানিক ৩ কোটি টাকা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাওয়া তথ্য মতে তাজ ফার্মেসির সামনে চেকপোস্ট বসায় র‍্যাব। তল্লাশি শুরু করে একের পর এক গাড়ি। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। তখন সেখান থেকে তাদেরকে আটক করা হয়।

তাদেরকে তল্লাশি করে গাড়ি থেকে এই মাদক উদ্ধার করা হয়। আটকদের মধ্যে ওবায়দুর রহমান নিজেকে ভুয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর