অস্ট্রেলিয়ান এই তারকাকে ইংল্যান্ড দলে চান বাটলার

বর্তমান সময়ের অন্যতম সেরা পেসার অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স। আইসিসি টেস্ট বোলারদের র‍্যাঙ্কিংয়ে দীর্ঘদিন ধরেই শীর্ষস্থান দখল করে আছেন তিনি। ওয়ানডে র‍্যাঙ্কিংয়েও সেরা দশে অবস্থান তার।

অস্ট্রেলিয়ান এই তারকাকে সুযোগ থাকলে ইংল্যান্ডের জার্সিতে খেলাতে চাইতেন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। সম্প্রতি রাজস্থান রয়্যালসের ইউটিউব চ্যানেলে এক ভক্তের প্রশ্নের জবাবে এ কথা বলেন বাটলার।

বাটলারকে ইয়াশ সাহা নামের এক ভক্ত প্রশ্ন করেন, ইংল্যান্ডের বাইরের এমন একজন ক্রিকেটারের নাম বলুন যিনি ইংল্যান্ড দলের সঙ্গে মানিয়ে নিতে পারবে। জবাবে বাটলার প্যাট কামিন্সের নাম নেন।

বাটলার বলেন, আমি প্যাট কামিন্সকে চাইবো। বর্তমান সময়ে সব ফরম্যাটেই সে বিশ্বমানের একজন পেসার। আমি ইংল্যান্ডের হয়ে জোফরা আর্চারের সঙ্গে তাকে বল করতে দেখতে চাই।

উল্লেখ্য, এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা যাবে প্যাট কামিন্সকে। অন্যদিকে জস বাটলার রাজস্থানের জার্সিতে এবারের আইপিএল মাতাবেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর