আশাশুনি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ওসি’র মতবিনিময়

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুস সালামের সাথে আশাশুনি প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আশাশুনি থানা কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্যকালে ওসি আবদুস সালাম বলেন, আইন শৃংখলা রক্ষায় সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আইন শৃংখলা রক্ষায় পুলিশের সহযোগিতায় সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, জুয়া ও মাদক নির্মূলে পুলিশ ১০০% দায়িত্বশীলতার পরিচয় দেবে। জুয়াড়ী ও মাদকসেবী যত শক্তিশালী ও তদবীর নিয়ে আসুক কোন সহানুভুতি পাবে না। আশাশুনিকে মাদক ও জুয়ামুক্ত উপজেলা হিসাবে দেখতে চাই। ইতিমধ্যে জুয়াড়ী ও মাদকসেবী-ব্যবসায়ীদের গ্রেফতার ও তাদের আস্তানা গুড়িয়ে দিয়ে তাদের অবস্থান নড়বড়ে করে দেওয়া হয়েছে। আমি যতদিন এখানে আছি তাদের কোন প্রশ্রয় দেওয়া হবেনা। এছাড়া বাল্য বিবাহ, জঙ্গীবাদসহ সকল প্রকার অপরাধীদের বিরুদ্ধে আমাদের অভিযান জোরদার থাকবে। এসময় প্রেস ক্লাবের উপদেষ্টা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, অধ্যাপক সুবোধ চক্রবর্তী, আশাশুনি প্রেসক্লাব সভাপতি এস এম আহসান হাবিব, প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সহ-সভাপতি আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক জি এম আল-ফারুক, সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, সমীর রায়, গোলাম মোস্তফা, বাহবুল হাসনাইন, শাহাদাৎ হোসেন টিটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর