আশাশুনির সাব রেজিস্ট্রারের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি সাব রেজিস্ট্রি অফিসে ব্যাপক অনিয়ম দুর্নীতি ও জাল দলিল বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে আশাশুনি সাব রেজিষ্ট্রী অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ আশাশুনি উপজেলা শাখার আয়োজনে সাব রেজিষ্ট্রী অফিসের সামনের সড়কে প্রথমে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আশাশুনি উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের অংশ গ্রহনে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইন ও আনুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জহুরুল ইসলাম। এসময় জাল দলিলের কারনে ক্ষতিগ্রস্ত ভুক্তভোগি জয়নাল আবেদীন ও বেবী খাতুন উপস্থিত ছিলেন। বক্তাগণ, দুর্নীতিবাজ ও অনিয়মের হোতা, মোটা অংকের টাকার বিনিময় জাল দলিল রেজিস্ট্রীকারী সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম মুখার্জীর বিরুদ্ধে অবিলম্বে প্রত্যাহার ও তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন এবং তার স্থানীয় দোসরদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানানো হয় মানববন্ধন থেকে। সাথে সাথে জাল দলিল বাতিল করার পাশাপাশি পুনরায় আশাশুনিতে জাল দলিল সৃষ্টি বা অনিয়ম দুর্নীতি বন্ধ না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়। তার কুকর্মের প্রতিবাদ করায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের বিরুদ্ধেও কার্যকর ব্যবস্থার দাবী জানানো হয়। অন্যথায় আরো কঠোর পদক্ষেপ গ্রহনের হুঁশিয়ারী দেওয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর