নেত্রীর কথায় ‘রবীন্দ্র সংগীত’ গাইছেন কাদের মির্জা!

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, ‘নেত্রীর কথায় আমি শান্ত আছি। তা না হলে কি রবীন্দ্র সংগঠিত গাইতাম?’ এসময় শেখ হাসিনার সাথে তার যোগাযোগ আছে বলেও তিনি দাবি করেন।

শনিবার (৩ এপ্রিল) পৌরসভার ২নং ওয়ার্ডের রামদী এলাকায় সম্প্রতি বিভিন্ন মামলায় আসামি হওয়া তার অনুসারীদের সাথে সাক্ষাত করতে গিয়ে স্থানীয় শেখ রাসেল স্মৃতি সংসদে সংক্ষিপ্ত বক্তব্যে এবং তার নিজ ফেসবুক লাইভে এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি আওয়ামী লীগ করি না, বঙ্গবন্ধু ও হাসিনার দল করি। অস্ত্রের ভয় আমাকে দেখিয়ে লাভ নেই। আমার কি জয়নাল হাজারী নাই, আমার কি আর কেউ নেই যে আমাকে অস্ত্রের ভয় দেখায়?

তিনি নেতাকর্মীদের বলেন, আপনারা ভয় পাবেন না। ওরা (প্রতিপক্ষ) অস্ত্র নিয়ে আসলে, অস্ত্র কি আর কারও কাছে নেই? এখানে (কোম্পানীগঞ্জ) নিজাম হাজারীর অস্ত্র আসলে জয়নাল হাজারীর অস্ত্রও আসবে। আপনারা আমার প্রতি বিশ্বাস রাখবেন। ইতোমধ্যে শেখ হাসিনার সঙ্গে আমার তিনবার কথা হয়েছে। উপরে আল্লাহ আছে আমি মিথ্যা কথা বলতে পারব না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর