মামুনুল হককে ছেড়ে দেওয়া হয়েছে

সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে স্ত্রীকে নিয়ে আটকের পর হেফাজত নেতা মাওলানা মামুনুল হক ও তার দ্বিতীয় স্ত্রীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছিল।সেখানে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) রাতে বার্তা বাজারকে পুলিশি হেফাজতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি (তদন্ত) তবিদুর রহমান।

তিনি জানান, আপাতত উনাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে। উনি ও উনার দ্বিতীয় স্ত্রীকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর কিছুক্ষণ পরেই সামাজিক যোগাযোগা মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় প্রচুর লোকজন মামুনুল হকের মুক্তির বিষয়ে মিছিল করছেন। এবং ভিডিওতে বলা হচ্ছে মামুনুল হক ছাড়া পেয়েছেন।

এর আগে শনিবার সন্ধ্যায় সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে বেড়াতে গিয়ে একটি কক্ষে অবরুদ্ধ হন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। সেখানে তার সাথে এক নারীকে দেখে উনার সম্পর্কে জিজ্ঞেস করায় তিনি ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন।

তিনি বলেন, উনি আমার দ্বিতীয় স্ত্রী। তাকে আমি শরীয়ত সম্মতভাবে দুই বছর আগে বিয়ে করেছি। এর প্রমাণও আমার কাছে আছে। তাকে নিয়ে আমি এখানে বেড়াতে এসেছি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর