নিখোঁজের দুইদিন পর গুরুদাসপুরে শিশুর লাশ উদ্ধার

গুরুদাসপুর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের দুইদিন পর পাঁচ বছরের শিশু মরিয়মের লাশ বাড়ির পাশের বাঁশবাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মশিন্দা ইউনিয়নের কাছিকাটা বাজার এলাকার দিনমজুর মো. জামসু মিয়ার শিশুকন্যা মরিয়ম শুক্রবার বিকেলে বাড়ির সামনে খেলাধুলা করার সময় হঠাৎ নিখোঁজ হয়। এ ঘটনায় শনিবার গুরুদাসপুর থানায় একটি জিডি করেন শিশুটির পিতা। রোববার দুপুর ১২টার দিকে বাড়ির পাশের বাঁশবাগান থেকে মরিয়মের লাশ উদ্ধার করে পুলিশ। নিখোঁজের দিনগত রাতে শিশুটিকে হত্যা করে পানিতে ডুবিয়ে রাখা হয়েছিল বলে ধারণা করছে স্থানীয়রা। এদিকে মরিয়মের মা আছিয়া খাতুন ও স্বজনদের কান্নায় ওই বাড়িসহ এলাকায় এখন শোকের মাতম চলছে।

গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, শত্রুতামূলকভাবে নাকি ধর্ষণ করে শিশুটিকে হত্যা করা হয়েছে এখনও তা নিশ্চিত হওয়া যায়নি। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে বিস্তারিত। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর