এক্স-রে তে স্বস্তি

শক্তিশালী ক্যারিবীয়ানদের বিপক্ষে মাঠে নামার আগে চোট পেয়েছেন বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

শনিবার (১৫ জুন) নেটে অনুশীলনের সময় আচমকা একটি বল লাফিয়ে ছোবল দেয় মুশফিকের হাতে। ব্যথায় মাঠ ছাড়েন তখনই। সেই নেটেই ব্যাটিংয়ে নামেন মোহাম্মদ সাইফ উদ্দিন। একটু পর তার শটে বল মাথায় লেগে নেট ছাড়েন এক নেট বোলার।

মাঠ ছাড়ার পর থেকেই মুশফিকের পরবর্তী ম্যাচ নিয়ে ছিল শঙ্কা। কিন্তু আশার খবর হলো এক্স-রে তে মুশফিকের হাতের চিড় ধরা পড়েনি। তাই আগামী ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে এই নির্ভরযোগ্য খেলোয়াড়কে। আর এই মুহূর্তে এ খবর টাইগারদের জন্য বেশ স্বস্তিদায়ক।

তবে, এখনও কিছু সঙ্কা রয়ে গেছে বলে দাবি করেন সংশ্লিষ্ট একজন। তার মতে এক্স-রেতে চিড় ধরা না পড়লেও ‘সফট টিস্যু ইনজুরি’। এ ধরনের চোটে ব্যথা বা ফোলা থাকে অনেকক্ষণ। মুশফিক কাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন কিনা, সেটি তাই এখনো সংশয়ের চাঁদরে মোড়া। পরবর্তী অনুশীলনে বোঝা যাবে, এই চোট তাঁকে কতটা ভোগাবে। বাংলাদেশ দল অনুশীলন শুরু করবে স্থানীয় সময় বিকেল দুটা, বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

আগামী ১৭ জুন টন্টনে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর