টস জিতে ইমরান খানের কথাই মেনে নিলেন সরফরাজ

ক্রিকেট বিশ্বকাপের অন্যতম হাইভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে গোটা বিশ্ব। শেষ হলো সেই প্রতীক্ষা।শুরু হয়ে গেছে ভারত-পাক ‘যুদ্ধ’।ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে রোববার (১৬ জুন) বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়।তার আগে দুই দলের মধ্যে হয় মুদ্রা নিক্ষেপের লড়াই।সেখানে জিতে যায় সরফরাজ আহমেদ।তবে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন সরফরাজ। কারণ টস দেয়ার আগে সাবেক কিংবদন্তি ক্রিকেটার ও বর্তমান প্রধানমন্ত্রী বলেছেন, প্রথমে টস জিতলে যেন বোলিং করে পাকিস্তান।নেতার কথাই মেনে নিলেন সরফরাজ।

রেকর্ড-পরিসংখ্যান সবই মেন ইন ব্লুদের অনুকূলে। এবারের বিশ্বকাপে তিন ম্যাচ খেলে ২ জয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভারত। আর চার ম্যাচে ১ জয়, ২ হার ও ১ পরিত্যক্তে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে পাকিস্তান। তবে সবকিছু প্রতিকূলে থাকলেও এ মহারণে জয়ের ব্যাপারে আশাবাদী পাকিস্তান। এতে পাখির চোখ করে রয়েছেন তারা।

ভারতের একাদশঃ রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (সি), বিজয় শংকর, এমএস ধোনি (ওয়ানডে), কেদার জাদ্ভ, হার্ডিক পান্ডা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, ইউজভেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তানের একাদশঃ ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর