যাত্রীদের উপর হামলা চালাচ্ছে পরিবহন শ্রমিকরা, চালক আটক

চট্টগ্রামে পরিবহন শ্রমিকদের হামলায় পাঁচ বাসযাত্রী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ক্ষুব্ধ যাত্রীরা বিআরটিসির এক বাসচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এরা হলেন- মো. নুরুল মোস্তফা (৩৬) ও জামাল উদ্দিন (৩৮)।

আটক গাড়ি চালকের নাম মো. নয়ন (৩৬)। তিনি নগরের নতুনপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। তার বাড়ি নোয়াখালী জেলায়। এ ছাড়া ঘটনার পর থেকে বাসের হেলপার মো. হেলাল পলাতক রয়েছে বলে জানা গেছে।

আহত যাত্রী নুরুল মোস্তফা বলেন, ‘পটিয়া থেকে আমরা কয়েকজন বিআরটিসির একটি বাসে করে শহরে আসছিলাম। পথে ভাড়া নিয়ে গাড়ির হেলপার হেলাল কয়েকজন নারীর সঙ্গে খারাপ আচরণ করে। আমরা কয়েকজন যাত্রী ওই ঘটনার প্রতিবাদ করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমাদের ওপর হামলা করে।’

তিনি অভিযোগ করেন বলেন, ‘গাড়ি শাহ আমানত সেতু এলাকায় এলে বিআরটিসির বাসচালক ও হেলপার স্টেশনে থাকা অন্যান্য পরিবহন শ্রমিকদের সঙ্গে নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ দুজনের মাথা ফেঁটে যায়। আরও অন্তত তিনজন বেশ আহত হয়েছেন।’

বাকলিয়া থানার ওসি প্রণব বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ‘আটক বিআরটিসি বাসের চালক পুলিশের হেফাজতে আছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর