তুলার দিনটি অশুভ, মীনের বৃহস্পতি তুঙ্গে

ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে সে বিষোয়ে জ্যোতিষশাস্ত্রে নানা ধারণা দেওয়া হয়েছে। এ বিষয়গুলো জেনে যারা আজকে দিনের শুরুতেই একটু ধারণা রাখতে চান তাদের জন্য আজকের রাশিফল।

মেষ: শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি উপার্জন কবার আগে বারবার চিন্তা করুন। দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে কষ্ট। ভ্রমণ নিয়ে বাড়তি চিন্তা হতে পারে।

বৃষ: ব্যবসায় চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য কষ্ট পেতে পারেন। দূরের কোনও জায়গা থেকে শোকের খবর আসতে পারে। তবে বিনিয়োগ বেশি না করাই ভালো। কোনও প্রতিযোগিতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের জন্য চিন্তা ও খরচ বাড়বে।

মিথুন: বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। একটু ধার হতে পারে। সন্তানের বিয়ের ব্যাপারে চিন্তা থাকবে। নিজের অধিকারের জন্য সজাগ হতে হবে। পড়াশোনায় খুব ভালো ফলের আশা করা যায়।

কর্কট: সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে খরচ বাড়বে। বাবার সঙ্গে মতের অমিল হবে। ভুল কথা বলার জন্য মাশুল গুনতে হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

সিংহ: ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদ হতে পারে। ভালো করে ভেবে বাড়তি আয়ের পথে পা বাড়ান। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের ব্যাপারে আলোচনা না করাই ভালো হবে। কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে।

কন্যা: বন্ধুর বেশে থাকা শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ বাধতে পারে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা ব্যবসার ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খুব ভালোভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় পা বাড়ানো উচিত।

তুলা: অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত ঘটবে। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। নতুন কাজের চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশোনায় নতুন চিন্তাভাবনা। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে।

বৃশ্চিক: কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে মুক্তি মিলবে। জমি কেনাবেচার সম্ভাবনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। বহু পরিশ্রমেও খুব ভালো পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা থাকবে। শরীরের দিকে নজর দিন।

ধনু: জমি কেনাবেচা নিয়ে ব্যস্ত থাকতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট হবে। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা।

মকর: যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান।

কুম্ভ: বাড়িতে কোনও আত্মীয় আসার জন্য আপনার উপকার হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হবে। শেয়ারবাজারে বিনিয়োগ না করাই ভালো হবে। শরীরের জন্য বড় খরচ হতে পারে। সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা।

মীন: নতুন কাজের যোগাযোগ আসতে পারে। বাড়িতে আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কারও সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে। পায়ের সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য ভালো সময়। অনেক দিনের কোনও আশা পূর্ণ হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর