ফেরদৌস হত্যাকাণ্ডের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা,আটক-২

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর শহরের বেজপাড়ার সাদেক দারোগার মোড় এলাকার ফেরদৌস(২০)হত্যাকাণ্ডের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত ফেরদৌসের পিতা আজাদ শেখ যশোর কোতোয়ালি মডেল থানায় বৃহস্পতিবার রাতেই এ মামলা দায়ের করেন।মামলা নম্বর-২৮,তাং- ১৩-০৬-১৯।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অনিক ও অন্তর নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতেই তাদের আটক করা হয়।আটক দুইজনকে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়েছে।মামলার আসামিরা হলো- শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মেসিয়ার খোকনের ছেলে সাব্বির,শংকরপুর বটতলা মসজিদের মেজোর ছেলে আকাশ, শংকরপুর নতুন বাসটার্মিনাল এলাকার রোস্তম আলীর ছেলে শিপন,একই এলাকার আনুর ছেলে শাকিব,নাজির শংকরপুর ছোটনের মোড়ের আলতাফ হোসেন ওরফে আলতুর ছেলে অনিক ওরফে অনি, একই এলাকার আলার ছেলে রাজা,শংকরপুর চাকলাদার পাম্পের পাশের তরিকুলের ছেলে বাঁধন,একই এলাকার ফয়েজ, রেলগেট মেসিয়ার খোকনের ছেলে অন্তর ইসলামসহ অজ্ঞাতনামা ২/৩জন।এর মধ্যে অনিক ও অন্তরকে বৃহস্পতিবার রাতেই তাদের আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হুমায়ন কবীর তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫দিনের রিমাণ্ডের আবেদন করেছেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর