হানিফ পরিবহনের বাস চালককে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান, সাভার/ধামরাইঃ   রাজধানীর অদূরে সাভারে সড়ক দুর্ঘটনায় মিরপুর বাংলা কলেজের শিক্ষার্থী মিন্টু মোল্লার মৃত্যুর প্রতিবাদে ও ঘাতক বাস চালককে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাভারের স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। শনিবার (১৫ জুন) দুপুর ১২ টার দিকে সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
এসময় মানববন্ধনে অংশগ্রহনকারীগণ জানান, হানিফ পরিবহনের চালকের বেপরোয়া মনোভাবের কারণে মেধাবী শিক্ষার্থী মিন্টু মোল্লা নিহত হয়েছেন। আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘাতক চালককে গ্রেপ্তার করা না হলে মহাসড়ক অবরোধ করা সহ হানিফ পরিবহনের সকল বাসের চলাচল বন্ধ করে দেয়া হবে বলেও জানান তারা।
প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৪ জুন) দুপুরে সাভারের বলিয়ারপুরে হানিফ পরিবহনের বাসের ধাক্কায় মারা যান শিক্ষার্থী মিন্টু মোল্লা। নিহত মিন্টু মোল্লা কেরানীগঞ্জের আলীপুর পুনিহাটি এলাকার কেরামত আলীর ছেলে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর