সরিষাবাড়ীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে আহত ১৫

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে : জামালপুরের সরিষাবাড়ীতে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা সড়কের সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা সড়কের সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী এলাকায় একটি যাত্রীবাহী বাস ও একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খন্দকার পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো ব-১১-৮০৮৪) সরিষাবাড়ী থেকে ঢাকায় যাচ্ছিল। শেরপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৫-৫৩৭২) সরিষাবাড়ীতে যাচ্ছিল।

মুখোমুখি সংঘর্ষে বাস ও মাইক্রোবাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত এবং উভয় গাড়ির অন্তত ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে জিয়ারত আলী (৪৮), রেজাউল করিম (৪২), আব্দুস ছাত্তার (৪৬), হযরত আলীকে (৪০) সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এ ব্যাপারে সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর