শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধুর লাশ উদ্ধার

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: শনিবার শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া গ্রামে সোরহাব আলীর মেয়ে সোরাইয়া বেগম(৩০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ । 
এলাকাবাসী সূত্রে জানা গেছে ভোর ছয়টায় নিহতের পিতা প্যারালাইসিস রোগী সোরহাব আলীকে নিয়ে তার মা কবিরাজ বাড়িতে ঝাঁড়ফুক দেওয়ার জন্যে বাড়ি থেকে বাহির হয়ে যায় । সকাল নয়টার দিকে বাড়িতে এসে ঘরের দরজা খুলে দেখতে পায় তার মেয়ে ফাঁসিতে ঝুলে আত্বহত্যা করেছে । তাদের ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দিলে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে লাশ মর্গে প্রেরন করা হয় । সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্বল হোসেন চাঁন বলেন মেয়েটি মানুষিক রোগী হয়ে বাবার বাড়িতেই থাকত ।

এ ব্যাপারে ওসি তদন্ত আব্দুল কাদের খাঁন বলেন লাশ মর্গে ময়না তদন্তের জন্যে পাঠানো  এবং ইউডি মামলা দ্বায়ের করা হবে । মৃত্যুর রহস্য উদঘাটনের জন্যে পুলিশ কাজ করছে বলে জানায়। মেয়েটির লাশ এক নজর দেখার জন্যে উৎসুক জনতা ভির করছে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর