নৌকায় ভোট দিন, সুন্দর কটিয়াদী উপহার দিবো – হ্যাপি

স্টাফ রিপোর্টারঃ বৈরী আবহাওয়া উপক্ষো করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে কটিয়াদী উপজেলা পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রাথী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষনা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি গণসংযোগ করেছেন। নৌকায় ভোট দিন, সুন্দর কটিয়াদী উপজেলা দিবো অঙ্গিকার করে সকলের কাছে কাছে যাচ্ছেন তিনি।

শনিবার নির্বাচনী এলাকার কটিয়াদী পৌরসভার বিভিন্ন এলাকায় ও অধিকাংশ বাজারে, তৃণমূলের সাধারণ মানুষের কাছে আওয়ামী সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে সকলের কাছে নৌকা মার্কা ভোট চেয়েছেন। এছাড়া দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীদের এবং সাধারণ মানুষদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট প্রচার অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে তানিয়া সুলতানা হ্যাপি বলেন, চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশের কাতারে রয়েছি। তেমনি আমি শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রাথী। আমি নির্বাচিত হলেই কটিয়াদী উপজেলার প্রত্যন্ত অঞ্চল গুলোতে উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখবো। তিনি আরো বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। তাই এই কটিয়াদী উপজেলাকে আরো এগিয়ে নিতে আবারো নৌকায় মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে এবং সমৃদ্ধশালী দেশ গড়তে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর