পলাশে কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর পলাশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে পুড়ে গেছে কবির মিয়া নামে এক কৃষকের বসতঘর। শনিবার (১৫ জুন) দুপুরে পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদী গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। এতে বাড়ির ব্যাপক য়তি হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত (কৃষক) কবির মিয়া জানান, দুপুরের দিকে হঠাৎ করেই বৈদ্যুতিক শর্টসার্কিট এর বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই বাড়িটিতে আগুন লেগে ঘরে থাকা নগদ টাকা ও যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুর বারী জানান, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এদিকে আগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সমবেদনা জানিয়ে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর