আশুলিয়ায় র‍্যাবের অভিযানে ৮৭১ বোতল ফেন্সিডিল আটক

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাইঃ ঢাকার আশুলিয়ার বাইপাইল এলাকায় র‍্যাব-১ এর অভিযানে ফেন্সিডিলের বড় একটি চালান জব্দ করা হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাতে সফল অভিযানের পর এ ঘটনায় জড়িত দুই মাদক ব্যবসায়ীকে রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মালেকাবানু স্কুলরোড মোড়ে অভিযান চালিয়ে আটক করা হয়।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলো- মুন্সিগঞ্জের নুরাইতলী কেওয়ার এলাকার হযরত আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর ও তার সহযোগী চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কলিপুর এলাকার মোঃ একরামুল হকের ছেলে মোঃ গোলাপ।


শনিবার (১৫ জুন) র‍্যাব-১ এর এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায়, ‘মাদক ব্যবসায়ীরা চাপাইনবাবগঞ্জ থেকে আমের আড়ালে ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে আশুলিয়ার বাইপাইল এলাকায় ট্রাকসহ (ঢাকা মেট্রো ড-১৪-৭১৪৮) ৮৭১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় আমের কার্টুনে বিশেষ কায়দায় লুকানো ছিল এই ফেন্সিডিলের চালান।


র‍্যাবের ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘আটক ট্রাকের চালক ও হেলপার প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, চালানটি মুন্সীগঞ্জে পৌছে দেয়ার কথা ছিল। পরে তাদের তথ্যের ভিত্তিতে রাজধানী থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।


এ ঘটনায় চালক ও হেলপার জড়িত থাকার সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ পাওয়া যায়নি বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে র‍্যাব। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পূর্ব থানায় র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর